আসামি ধরতে গিয়ে পা ভাঙলো ওসির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ১০:১২ পিএম, ১৪ জানুয়ারি ২০২২
ওসি (তদন্ত) মো. আলমগীর কবির

 

হবিগঞ্জের বাহুবলে আসামি ধরতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) মো. আলমগীর কবির। তার পা ভেঙে গেছে। তাকে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) উপজেলার মিরপুরে নারী ও শিশু নির্যাতন দমন মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মিরপুর তিতারকোনা গ্রামের ইয়াকুব উল্লাহর ছেলে সাহেব আলী নারী ও শিশু নির্যাতন দমন মামলার পলাতক আসামি। তিনি দীর্ঘদিন ধরে আত্মগোপনে রয়েছেন। গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে আলমগীর কবীরের নেতৃত্বে তিতারকোনা গ্রামে অভিযান চালায় পুলিশ। এসময় সাহেব আলীকে ধরতে গেলে তিনি পালানোর চেষ্টা করেন। তখন তাকে ধাওয়া দিলে পা ফসকে পড়ে যান ওসি আলমগীর কবীর। এতে তার পা ভেঙে যায়।

তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকার পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে পাঠানো হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম খান বলেন, ওসি (তদন্ত) আলমগীর কবীরের পা ভেঙে যাওয়ার সুযোগে আসামি পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসআর/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]