অপহরণের ৪ দিন পর সেই ইতালি প্রবাসী কিশোরী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক মাদারীপুর
প্রকাশিত: ০৪:২০ পিএম, ১৫ জানুয়ারি ২০২২
উদ্ধার হওয়া কিশোরী

মাদারীপুর পৌরসভায় ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে অপহৃত সেই ইতালি প্রবাসী কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

অপহরণের চারদিন পর শুক্রবার (১৫ জানুয়ারি) রাত ৯টার দিকে পৌর শহরের কলেজগেট এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় এখনো প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওনকে গ্রেফতার করা যায়নি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা জাগো নিউজকে বলেন, অপহরণের পর থেকেই আমরা তাকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রাখি। এ ব্যাপারে থানায় মামলা হলে আমরা দুজন আসামিকেও গ্রেফতার করি। তথ্য প্রযুক্তির সহযোগিতায় আমরা অপহৃত কিশোরীর অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করতে সক্ষম হই। তবে ঘটনাস্থলে অপহরণকারী কাউকে পাওয়া যায়নি। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিকট আত্মীয় মারা যাওয়ার খবর পেয়ে আটবছর পর মা-বাবার সঙ্গে ইতালি থেকে ফুফুর বাড়িতে বেড়াতে এসেছিল ১৫ বছর বয়সী কিশোরী। ১০ জানুয়ারি সকালে মাদারীপুর শহরের শকুনী এলাকার ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে কৌশলে ইতালি প্রবাসী কিশোরীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যান আফজাল হোসেন শাওনসহ তার সহযোগীরা।

এ ঘটনায় মেয়েটির পরিবার ৯ জনকে আসামি করে মাদারীপুর সদর মডেল থানায় মামলা করে। এ মামলায় পুলিশ দুই আসামিকে গ্রেফতার করে মাদারীপুর আদালতে পাঠিয়েছে।

একে এম নাসিরুল হক/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]