চরাঞ্চলের দেড় হাজার শিশু শিক্ষার্থীর পাশে মুসলিম এইড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

কুড়িগ্রামের চরাঞ্চলের প্রায় দেড় হাজার শিশু শিক্ষার্থীর মাঝে শীতব্স্ত্র ও করোনা প্রতিরোধের বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) কুড়িগ্রামের ধরলা নদী তীরবর্তী চর হাওর বাঁওড় শহীদ ক্যাপ্টেন বাশার স্কুল প্রাঙ্গণে এসব উপকরণ বিতরণ করা হয়।

আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা মুসলিম এইডের সহায়তায় এসব উপকরণ বিতরণ করা হয়। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুসলিম এইড ইউকের প্রোগ্রাম কো-অর্ডিনেটর খন্দকার আব্দুল কাদের রাজু, প্রকল্প পরিচালক সুভাষ সরকার ও সিনিয়র কর্মকর্তা শাহ ওয়ালিউল্লাহ।

মুসলিম এইড ইউকের প্রোগ্রাম কো-অর্ডিনেটর খন্দকার আব্দুল কাদের রাজু জানান, ধরলা ও ব্রহ্মপুত্রের প্রায় দেড় হাজার শিশু শিক্ষার্থীকে শীতবস্ত্র হিসেবে একটি করে হুডি, মাংকি ক্যাপ, মোজা, ভ্যাসলিন, মাস্ক, সাবান, স্যানিটারি ন্যাপকিন, গুঁড়া সাবান, হেক্সিসল দেওয়া হয়। এছাড়া নদী তীরবর্তী ৩৪০ পরিবারকে শীতকালীন ও কোভিড-১৯ প্রতিরোধ প্যাকেজসহ তিন হাজার টাকা করে বিতরণ করা হয়।

মাসুদ রানা/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]