বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ১৭ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে বন্ধুর সঙ্গে ঢাকায় ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মাজহারুল ইসলাম নামে এক যুবক।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। মাজহারুল সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের বাইশটেকি গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

যুবকের পরিবারের সদস্যদের বরাত দিয়ে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম সিরাজ জাগো নিউজকে বলেন, ১৫ জানুয়ারি বিকেলে কয়েকজন বন্ধুর সঙ্গে ঢাকায় ঘুরতে গিয়েছিলেন মাজহারুল ইসলাম। ওইদিন রাত ১০টার দিকে নাফিজ নামে এক যুবক তার বাবার মোবাইলে ফোন দিয়ে জানান মাজহারুল সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন। তার চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। এ খবর শুনে তার পরিবারের লোকজন নাফিজকে চিকিৎসার টাকা নিতে কাঁচপুর আসতে বলেন। কাঁচপুর আসার কথা শুনে নাফিজ মোবাইল ফোন বন্ধ করে আত্মগোপনে চলে যান। মাজহারুলের পরিবারের লোকজন নাফিজকে না পেয়ে হাসপাতালে গিয়ে মাজহারুলকে আইসিইউতে চিকিৎসাধীন দেখতে পান। রোববার বিকেলে মাজহারুল চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এসআই আরও বলেন, সড়ক দুর্ঘটনায় মাজহারুলের শরীরে কোনো ধরনের চিহ্ন নেই। তবে, তার মাথায় আঘাতের এক পাশ ফুলে গেছে। বিষয়টি সন্দেহ হলে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জাগো নিউজকে বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে প্রকৃত ঘটনা উদঘাটন হবে।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]