ভাতিজি আইভীকে বুকে টেনে নিলেন চাচা তৈমূর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ১৭ জানুয়ারি ২০২২
মেয়র আইভীর মাথায় হাত রেখে দোয়া করেন তৈমূর আলম খন্দকার

ভোটের মাঠে সম্পর্ক যাই থাকুক না কেন, অতীত সম্পর্কটা ছিল চাচা-ভাতিজির। ডা. সেলিনা হায়াৎ আইভীর বাবা প্রয়াত মেয়র আলী আহাম্মদ চুনকার শিষ্য ছিলেন তৈমূর আলম খন্দকার। তখন থেকেই তাদের সম্পর্কটা গভীর।

সেই সম্পর্কের সূত্র ধরেই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের পরদিনই মিষ্টি নিয়ে চাচা তৈমূরের বাসায় ছুটে যান- ভাতিজি আইভী। দুজন যখন এক জায়গায় হন তখন এক আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়। ভাতিজি আইভীকে বুকে টেনে নেন চাচা তৈমূর।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টায় শহরের মাসদাইর এলাকায় মজলুম মিলনায়তনে যান সদ্য নির্বাচিত নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভী-। সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু ও যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

jagonews24

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময়ে বাসার নিচতলাতেই অবস্থান করছিলেন তৈমূর আলম খন্দকার ও তার পরিবারের লোকজন। রুমে ঢুকতেই ভাতিজি মেয়র আইভীকে বুকে টেনে নেন চাচা তৈমূর আলম খন্দকার। তিনি মাথায় হাত রেখে মেয়র আইভীর জন্য দোয়া করেন। 

রোববার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভী ও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার মেয়র প্রার্থী হন। এতে পরাজিত হন তৈমূর আলম খন্দকার। ১৯২ কেন্দ্রের সবগুলোর ফলাফলে নৌকা প্রতীকে আইভী পেয়েছেন- এক লাখ ৫৯ হাজার ৯৭ ভোট। আর হাতি প্রতীকে তৈমূর পেয়েছেন ৯২ হাজার ৫৬২ ভোট।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]