আইভীর সঙ্গে সিদ্ধিরগঞ্জে হ্যাটট্রিক করলেন যারা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ১৭ জানুয়ারি ২০২২
শাহজালাল বাদল, রুহুল আমিন মোল্লা, ইসরাফিল প্রধান ও মাকসুদা মোজাফফর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। এ নিয়ে টানা তৃতীয়বারের মতো মেয়র হয়ে হ্যাটট্রিক করলেন তিনি।

এদিকে মেয়র আইভীর সঙ্গে সিদ্ধিরগঞ্জে চারজন কাউন্সিলর টানা তৃতীয়বারের মতো বিজয়ী হয়ে হ্যাটট্রিক করেছেন। এরা হলেন- ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাফিল প্রধান এবং ১, ২, ৩ নং সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর মাকসুদা মোজাফফর।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রথম নির্বাচন হয় ২০১১ সালের ৩০ অক্টোবর এবং দ্বিতীয় নির্বাচন হয় ২০১৬ সালের ২২ ডিসেম্বর। দুই নির্বাচনে এ উপজেলার চার কাউন্সিলরই বড় ব্যবধানে জয়লাভ করেন। এবারের নির্বাচনেও তার ব্যতিক্রম ঘটেনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার স্বাক্ষরিত বার্তাশিট থেকে জানা যায়, নাসিক ৩নং ওয়ার্ডে শাহজালাল বাদল ৬ হাজার ৩২০ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী তোফায়েল হোসেন পেয়েছেন ২ হাজার ৬০১ ভোট। ৮নং ওয়ার্ডে রুহুল আমিন মোল্লা ৭ হাজার ৭১৮ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মহসিন ভূঁইয়া পেয়েছেন ৪ হাজার ৫১৮ ভোট।

৯নং ওয়ার্ডে ইসরাফিল প্রধান ৫ হাজার ৩০৩ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বিল্লাল হোসেন পেয়েছেন ৪ হাজার ২৮০ ভোট। আর নাসিক ১, ২, ৩নং সংরক্ষিত নারী আসনে মাকসুদা মোজাফফর ২৪ হাজার ৫৬১ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আসুরা বেগম পেয়েছেন ৪ হাজার ৮৭৯ ভোট।

এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]