চাকরির সাক্ষাৎকার শেষে বাড়ি ফেরা হলো না সুমাইয়ার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০১:৪৩ এএম, ২২ জানুয়ারি ২০২২
সুমাইয়া আক্তার সাবি

চাকরির সাক্ষাৎকার দিয়ে ঢাকা থেকে মোটরসাইকেলযোগে স্বামীর সঙ্গে বাসায় ফেরার পথে ফতুল্লার পাগলা তালতলা এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সুমাইয়া আক্তার সাবি (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তবে এ ঘটনায় তার স্বামী প্রাণে বেঁচে গেছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাগলা তালতলা হাজী আফসার করিম মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত সুমাইয়া নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর কড়ইতলা এলাকার আইনুল হকের মেয়ে ও আলমগীর হোসেনের স্ত্রী।

সুমাইয়ার বাবা আইনুল হক জানান, শুক্রবার সকালে সুমাইয়া তার স্বামী আলমগীরকে নিয়ে ঢাকার শাখারী বাজার এলাকায় একটি চাকরির সাক্ষাৎকার দেওয়ার জন্য যান। সাক্ষাৎকার শেষে স্বামীর মোটরসাইকেলে করে সৈয়দপুরের বাসায় ফেরার পথে পাগলা তালতলা হাজী আফসার করিম মার্কেটের সামনে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে রাস্তায় ছিটকে রাস্তায় পড়েন সুমাইয়া।

তিনি আরও জানান, এসময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ফলে ঘটনাস্থলেই সুমাইয়ার মৃত্যু হয়। ২০১৩ সালে তার বিয়ে হয়। তার সংসারে আনুষা নামে পাঁচ বছরের একটি মেয়ে ও আনাছ নামে দেড় বছরের একটি ছেলে রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, ঘাতক ট্রাকটি শনাক্ত করার চেষ্টা চলছে। এ বিষয়ে মামলা দায়ের করা হবে।

মোবাশ্বির শ্রাবণ/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]