রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু


প্রকাশিত: ১২:০২ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী রেল স্টেশনের অদূরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের (৭০) মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে সাতটার দিকে বাঘার আড়ানী রেল স্টেশন থেকে ২শ` গজ পূর্বে এ ঘটনা ঘটে।

দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে ঈশ্বরদী জিআরপি থানা পুলিশ। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বাঘার আড়ানী রেল স্টেশনের ওয়েম্যান আবু হায়দার জাহান জাগো নিউজকে জানান, সকাল সাড়ে সাতটার দিকে আড়ানী রেল স্টেশনের পূর্বদিকে এক ব্যক্তির কাপড় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে কৌতুহলী মানুষ সেখানে পৌঁছালে ওই বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখেন।

দুপুরে ঈশ্বরদী জিআরপি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এসময় তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য বিকেলে তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর কথা রয়েছে।

অজ্ঞাত ওই বৃদ্ধের দেহের গড়ন ফর্সা। উচ্চতায় পাঁচফুট লম্বা, মুখে সাদা দাড়ি, পরনে সাদা পাঞ্জাবি, পাঞ্জাবির ভেতরে কালো সোয়েটার, উপরে  নীল হাফ সোয়েটার, শালের চাদর, সাদা লুঙ্গি, হাতে তজবিহ এবং মাথায় দুটি টুপি (নামাজের ও শীত নিবারণের মানকি টুপি) পরিহিত ছিল।

শাহরিয়ার অনতু/এমজেড/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]