পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকার দুর্ঘটনায় যুবক নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ২৮ জানুয়ারি ২০২২
দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার

যশোরের শার্শায় নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে প্রাইভেটকার দুর্ঘটনায় রিপন হোসেন (৩০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে মহাসড়কের জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিপন হোসেন ঝিকরগাছা উপজেলার স্মরণপুর গ্রামের সাবেক মেম্বার আমিনুর রহমানের ছেলে। তিনি বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির সদস্য ও নিউ সোনার বাংলা ট্রান্সপোর্টের মালিক ছিলেন।

আহতরা হলেন-ঝিকরগাছার মোবারকপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে হাবিবুর রহমান আশা (৩৫), একই উপজেলার কানারালি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে নাজমুল ইসলাম (৩০) ও পথচারী শার্শা উপজেলার সামটা গ্রামের জাহাঙ্গীর আলম (৪০)। তারা বর্তমানে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, প্রাইভেটকারটি সাতক্ষীরার দিকে যাচ্ছিল। পথে চালক একটি ট্রাককে পাশ কাটাতে গেলে একজন পথচারী সামনে এসে পড়েন। এসময় ওই পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে চারজন আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠান। যশোর সদর হাসপাতালে নেওয়ার পথে রিপন মারা যান।

নাভারণ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

জামাল হোসেন/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]