‘আশুলিয়ায় শিক্ষক হত্যাকাণ্ড গুরুত্ব দিয়ে তদন্ত হচ্ছে’

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ২৯ জুন ২০২২
সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন এসপি মারুফ হোসেন সরদার

আশুলিয়ায় কলেজশিক্ষক উৎপল কুমার সরকার হত্যাকাণ্ডের বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার।

বুধবার (২৯ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুছ আলী কলেজ পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

পুলিশ সুপার বলেন, স্কুলের শিক্ষা কার্যক্রম স্বাভাবিক রাখতে শিক্ষকদের সঙ্গে কথা বলেছি। একই সঙ্গে ঘটনাটি সরজমিনে দেখার চেষ্টা করেছি।’

মামলায় অভিযুক্তের বয়স কম দেখানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মামলায় কী দেখানো হলো এটা গুরুত্বপূর্ণ না। প্রয়োজনে ডাক্তারি পরীক্ষা করে নিয়ে আসবো। অধিকাংশ ক্ষেত্রে আমরা চেষ্টা করি ডাক্তারি পরীক্ষা করে নিয়ে আসা।

তদন্তে পুলিশের গাফলতি আছে কি না জানতে চাইলে পুলিশ কর্মকর্তা বলেন, মামলার তদন্তে ধীর গতির কোনো কিছু নাই। ঘটনা জানার পরপরই আমরা ব্যবস্থা নিয়েছি। পুলিশের কার্যক্রম প্রথম থেকেই স্বাভাবিক গতিতেই চলছে। এরই মধ্যে বেশ কয়েকটি টিম মানিকগঞ্জ, কুষ্টিয়াসহ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে। মামলার মূল আসামির বাবাকে কুষ্টিয়া থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া খুব শিগগির মূল আসামিকে গ্রেফতার করা হবে।

এ সময় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামানসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাহফুজুর রহমান নিপু/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]