মাঠে সেচ দিতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একমাত্র ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ০৩ জুলাই ২০২২

শেরপুরের শ্রীবরদী উপজেলায় বিদ্যুৎচালিত সেচযন্ত্রের তারে জড়িয়ে মঞ্জুরুল ইসলাম নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

রোববার (৩ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার খড়িয়া কাজিরচর ইউনিয়নের ভাটি লঙ্গরপাড়া চরবন্দে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মঞ্জুরুল ইসলাম ওই এলাকার মনু মিয়ার ছেলে।

স্বজনরা জানান, সকালে ভাটি লঙ্গরপাড়া চরবন্দে আমনের বীজতলা তৈরির জন্য সেচ দিতে যান মঞ্জুরুল ইসলাম ও তার চাচা চরশেরপুর নয়াপাড়া দাখিল মাদরাসার অফিস সহকারী আনোয়ার হোসেন। এ সময় সেচের মোটরে বৈদ্যুতিক সংযোগ সমস্যা দেখা দেয়। মঞ্জুরুল ইসলাম সেটা ঠিক করতে যান। এ সময় অসাবধানতাবশত বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন ঘটনাস্থলেই মারা যান তিনি। তাকে ছাড়াতে গিয়ে আহত হন চাচা আনোয়ার হোসেন। সে স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

মঞ্জুরুল ইসলামের বাবা মনু মিয়া জানান, তার দুই মেয়ে ও এক ছেলের মধ্যে মঞ্জুরুল ইসলাম সবার ছোট ছিলেন। তিনি শেরপুর সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণিতে পড়তেন।

খড়িয়া কাজিরচর ইউনিয়নের চেয়ারম্যান দুলাল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

ইমরান হাসান রাব্বী/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]