স্কুলের গেট ভেঙে প্রাণ গেলো শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ১১:৩৬ এএম, ১০ আগস্ট ২০২২

আর কখনো মা-বাবার হাত ধরে বিদ্যালয়ে আসবে না শিশু শ্রাবন দেওয়ান (৬)। বিদ্যালয়ের প্রবেশদ্বারের লোহার গেট তার স্কুলে আসার পথ বন্ধ করে দিয়েছে। বুধবার (১০ আগস্ট) খাগড়াছড়ি সদরের খবং পড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেট ভেঙে শ্রাবন দেওয়ান নিহত হয়।

নিহত শ্রাবন দেওয়ান খাগড়াছড়ি সদরের নারায়ন খাইয়া এলাকার বাসিন্দা প্রনয় দেওয়ানের ছেলে। সে ওই বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বুধবার সকালের দিকে মায়ের সঙ্গে স্কুলে যায় শ্রাবন দেওয়ান। স্কুলে প্রবেশের সময় হঠাৎ করেই বিদ্যালয়ের প্রবেশদ্বারের লোহার গেট খুলে তার গায়ের ওপর পড়ে। তাৎক্ষণিক উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

jagonews24

খাগড়াছড়ি সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম বলেন, ঘটনার পরপরই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি আমাদের জানিয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে বুঝিয়ে দিয়েছি। কেউ যদি অভিযোগ করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মুজিবুর রহমান ভুইয়া/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।