সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত প্রধান শিক্ষিকার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৫:১২ পিএম, ১৬ আগস্ট ২০২২
নিহত প্রধান শিক্ষিকা হালিমা খাতুন

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত প্রধান শিক্ষিকা হালিমা খাতুনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা ১১টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত হালিমা উপজেলার মোগলাবাজার মোহাম্মদপুর এ গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন শেষে বাসায় ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন প্রধান শিক্ষিকা হালিমা খাতুন। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ সময় একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিঠুন চন্দ্র দাসও আহত হন। তিনি হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে আছেন।

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি দক্ষিণ সুরমা উপজেলা শাখার সভাপতি নাছির মাহমুদ জাগো নিউজকে বলেন, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ গ্রামের বাড়ি দক্ষিণ সুরমার কুচাই নোয়াগ্রামে নেওয়া হচ্ছে। সেখানেই পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

ছামির মাহমুদ/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।