কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, সৎমা পলাতক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:০৫ পিএম, ১৭ আগস্ট ২০২২
ফাইল ছবি

বগুড়ার আদমদীঘিতে ফারজানা আক্তার (১৬) নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর কিশোরীর সৎমা পলাতক।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে নিজ কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ফারজানা আক্তার উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের হারদাম গ্রামের ফেরদৌস আলীর মেয়ে। সে ছাতিয়ানগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বনিবনা না হওয়ায় ফারজানার বাবা ফেরদৌস আলীর সঙ্গে তার মায়ের বিবাহবিচ্ছেদ ঘটে। প্রায় তিন বছর আগে শিল্পী বেগম নামের এক নারীকে বিয়ে করেন তার বাবা। বিয়ের পর থেকে তাদের সংসারে কলহ লেগেই থাকতো।

বুধবার দুপুরে পরিবারের লোকজন ফারজানাকে খুঁজতে গিয়ে ঘরের আড়ার সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে প্রতিবেশীরা ওই বাড়িতে জড়ো হতে থাকলে ফারজানার সৎমা কৌশলে পালিয়ে যান। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ফারজানার মরদেহ উদ্ধার করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি।

তিনি আরও বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে জানা যাবে এ ঘটনায় মেয়েটির সৎমা জড়িত আছেন কি না।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।