৩৯ ঘণ্টা পর নিখোঁজ রাজস্ব কর্মকর্তার মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২২
উদ্ধার হওয়া রাজস্ব কর্মকর্তার মরদেহ

পিরোজপুরে ফেরি থেকে কচা নদীতে পড়ে নিখোঁজ রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ বিন কাফীরের (৪১) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

নিখোঁজের ৩৯ ঘণ্টা পর শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের কেশদা খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আবদুল্লাহ বিন কাফী ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামের মৃত কেফায়েত উল্লাহর ছেলে। তিনি সাতক্ষীরা শুল্ক গোয়েন্দা বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

৩৯ ঘণ্টা পর নিখোঁজ রাজস্ব কর্মকর্তার মরদেহ উদ্ধার

বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি টিম লিডার হুমায়ূন আহমেদ জাগো নিউজকে বলেন, ফেরি থেকে পড়ে রাজস্ব কর্মকর্তার নিখোঁজের পর ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। আজ দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত আবদুল্লাহ বিন কাফীর চাচা হাজি মো. শফিউল্লাহ মরদেহ শনাক্ত করেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম. মাসুদুজ্জামান জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সরকারি কার্যক্রম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে পিরোজপুর সদর উপজেলার বেকুটিয়া ফেরিঘাটে পন্টুন থেকে কচা নদীতে পড়ে রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ বিন কাফী নিখোঁজ হন

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।