হবিগঞ্জে মাদকসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৩:৫৩ এএম, ২১ সেপ্টেম্বর ২০২২
মাদকসহ গ্রেফতার হবিগঞ্জ পৌর ছাত্রলীগ নেতা সুজন কুমার

হবিগঞ্জের চুনারুঘাট সীমান্ত থেকে মাদকসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা সুজন কুমার ভট্টাচার্য্যসহ দুজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের জারুলিয়া বাজার এলাকা থেকে ৩০ বোতল বিদেশি মদসহ তাদের আটক করা হয়। এ সময় সীমান্ত এলাকার টেকারঘাট গ্রামের মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুজন হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক। তিনি শহরের গোপীনাথপুর চিড়াকান্দি এলাকার বাসিন্দা।

এদিকে দলীয় শৃংখলাভঙ্গের অভিযোগে মঙ্গলবার রাতে সুজনকে ছাত্রলীগের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি মো. মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম রবিনের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম. আলী আশরাফ বলেন, উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম ইমন বাদি হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। ওই মামলায় আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

এসএএইচ/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।