সোনারগাঁয়ে ইউপি সদস্যসহ দুজনকে পিটিয়ে জখম

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদি ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক হোসেন ও তার চাচাতো ভাই কাউসারকে পিটিয়ে জখম করেছেন প্রতিপক্ষের লোকজন।

রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার শান্তিরবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত ইউপি সদস্য ফারুক হোসেন বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০-১২ জনের বিরুদ্ধে অভিযোগ করেন।

অভিযুক্তরা হলেন- হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাত (৪৫), ওমর ফারুক (৩৮), মো. আশিক (২২), ফাহিম (২০) ও সুজন (২৫)।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাবিবুর রহমান ওরফে হাবুর সঙ্গে পাশের চেঙ্গাকান্দি গ্রামের ফারুক হোসেনের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে রোববার সকালে শান্তিরবাজার এলাকায় হাবিবুর রহমান বেশ কয়েকজনকে নিয়ে ইউপি সদস্য ফারুক হোসেনের ওপর অতর্কিত হামলা চালায়। তার চিৎকারে চাচাতো ভাই কাউসার এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়।

ইউপি সদস্য ফারুক হোসেন জানান, দীর্ঘদিন ধরে হাবু, নুরা, ফারুক হোসেনসহ ২০-২৫ জনের একটি সিন্ডিকেট করে ওই এলাকার নিরীহ মানুষের জমি দখল করে আসছে। তাদের বাঁধা দিলেই এমন বিপত্তি ঘটে।

অভিযুক্ত হাবিবুর রহমান হাবুর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোনটি রিসিভ করেন নি।

অভিযুক্ত ওমর ফারুক বলেন, বালুর ড্রেজার বসানোকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এর চেয়ে বেশি ঘটনা ঘটেনি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ইউপি সদস্যের ওপর হামলার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

রাশেদুল ইসলাম রাজু/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।