আড়াইহাজার প্রেস ক্লাবের সভাপতি মাসুম, সম্পাদক মজিব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১১:৩৭ এএম, ০২ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক ইত্তেফাক পত্রিকার সংবাদদাতা মোহাম্মদ মাসুম বিল্লাহ সভাপতি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মজিবুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শাহজাহান কবির (দৈনিক বাংলাদেশ টুডে), সহ-সভাপতি মো. আল আমিন (দৈনিক ইনকিলাব), যুগ্ম-সাধারণ সম্পাদক বাদল আহম্মেদ (দৈনিক বাংলাদেশের খবর) ও শাহাজাহান সিরাজ (দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউর রহমান (দৈনিক দেশ), কোষাধ্যক্ষ মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব (দৈনিক জনতা), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সোলায়মান হাসান (দৈনিক বাংলাদেশ বুলেটিন), দপ্তর সম্পাদক মোহাম্মদ জাহিদুল হক (সাপ্তাহিক আমাদের আড়াইহাজার), প্রচার সম্পাদক মোহাম্মদ কামরুল ইসলাম (সাপ্তাহিক আমাদের আড়াইহাজার)।

এছাড়াও কার্যকরী সদস্য হলেন- রশিদ আহম্মেদ হাজারী (দৈনিক নয়া দিগন্ত), মোস্তফা কামাল (বিজয় টিভি), মনিরুজ্জামান সরকার (দৈনিক দেশের আলো), মোহাম্মদ জাকির হোসেন (দৈনিক ভোরের দর্পণ)।

নির্বাচনে দৈনিক সমকাল প্রতিনিধি সফুর উদ্দিন প্রভাত ও যায়যায় দিন প্রতিনিধি রফিকুল ইসলাম রানাসহ ১০ সাংবাদিককে উপদেষ্টা মনোনীত করা হয়েছে।

নব নির্বাচিত সভাপতি মাসুম বিল্লাহ বলেন, সাংবাদিক ভাইয়েরা আমাদের ওপর যে দায়িত্ব অর্পণ করেছেন আমরা সে দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো। সেই সঙ্গে সাংবাদিকদের স্বার্থ আদায়ে অগ্রণী ভূমিকা পালন করবো।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।