ঝিনাইদহে ছুরিকাঘাতে তরুণ নিহত, হাসপাতালে ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৯:২৫ এএম, ০৪ অক্টোবর ২০২২
ফাইল ছবি

ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সুবির দাস (২০) নামে তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এসময় আহত হন আরও চারজন। তাদের সবাইকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩ অক্টোবর) দিনগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সুবির শহরের চাকলাপাড়া এলাকার সত্যপদ দাসের ছেলে। তার বাবা ঝিনাইদহ সার্কিট হাউজের মালি হিসেবে কর্মরত।

স্থানীয়রা জানায়, চাকলাপাড়া এলাকার সত্যপদ দাসের সঙ্গে সুনিল চন্দ্র দাসের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে একটি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন। সোমবার ওই মামলায় হাজিরা দিয়ে আসে উভয়পক্ষ। এরপর রাতে চাকলাপাড়ার মির্জামহলের সামনে সত্যপদ দাসের ছেলে সুবির দাসের সঙ্গে সুনিল দাসের কথাকাটাকাটি হলে একপর্যায়ে সুনিল ছুরি দিয়ে তাকে আঘাত করেন।

পরে উভয় পরিবারের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সেসময় ধারালো অস্ত্রের আঘাতে সুবিরসহ সত্যপদ দাস, সীতা দাস, খোকন দাস ও মিঠুন দাস আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক সুবিরকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আবু বকর সিদ্দিক বলেন, অতিরিক্ত রক্তক্ষরণেই সুবিরের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বাকিদের শরীরেও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই চাকলাপাড়া এলাকা থেকে সুনিল, বিমল ও অন্তরকে আটক করা হয়েছে।

আব্দুল্লাহ আল মাসুদ/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।