আন্দোলনে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার শক্তি নাই বিএনপির: শামীম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২৯ নভেম্বর ২০২২

আন্দোলনের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নাই বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

তিনি বলেন, বিএনপি নিজেরা আন্দোলন করতে না পেরে অন্যের কাঁধে ভর করে এবং বিদেশিদের কাছে ধরনা দেয়। তারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। কিন্তু দেশের জনগণ তাদের আর রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দিনব্যাপী শরীয়তপুরের সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া, চরকুমারিয়া, ডিএমখালী ও চরভাগা ইউনিয়নে প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে ছয়টি ব্রিজের নির্মাণকাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

শামীম বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার পথে বিএনপি আবারও বিঘ্ন সৃষ্টি করতে নতুন নতুন কৌশলে ষড়যন্ত্র করছে। দেশের চলমান স্থিতিশীলতা বিনষ্টের জন্য তারা যতই চেষ্টা করুক, কখনও সফল হবে না। তারা আবারও পেছনের দরজা দিয়ে ক্ষমতায় হাওয়া ভবন খুলতে চায়। সেই দিবাস্বপ্ন আর কোনো দিনই পূরণ হবে না।

মো. ছগির হোসেন/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।