এমপির সংবর্ধনায় এসে মোটরসাইকেল খোয়ালেন চেয়ারম্যান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:৩৮ এএম, ৩০ নভেম্বর ২০২২
প্রতীকী ছবি

ফরিদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে এসে মোটরসাইকেল খুইয়েছেন খায়রুজ্জামান বাবু নামের এক ইউপি চেয়ারম্যান।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দিনগত রাত ১১টার দিকে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে তার মোটরসাইকেলটি চুরি হয়। খায়রুজ্জামান বাবু সালথা উপজেলার সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি।

fa-1.jpg

খায়রুজ্জামান বাবু বলেন, নবনির্বাচিত এমপি শাহদাব আকবর লাবু চৌধুরীকে বিকেলে সালথা স্কুলমাঠে গণসংবর্ধনা দেয় উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন। সন্ধ্যার পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এজন্য আমি সন্ধ্যায় মোটরসাইকেল স্কুলমাঠের পাশে রেখে অনুষ্ঠানের গান শুনতে যাই। রাত ১১টার দিকে এসে দেখি মোটরসাইকেলটি নেই। আশপাশে খোঁজাখুঁজি করেও মোটরসাইকেলের কোনো সন্ধান পাইনি।

এ বিষয়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু থানায় এসে তার মোটরসাইকেল চুরির বিষয়টি জানিয়েছেন। তাকে সকালে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করার পরামর্শ দেওয়া হয়েছে। মোটরসাইকেলটি উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করা হবে।

এন কে বি নয়ন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।