নাটোরে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ৩০ নভেম্বর ২০২২
প্রতীকী ছবি

নাটোরে মাদক মামলায় মাইনুল ইসলাম হক নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার (৩০ নভেম্বর) নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শরীফ উদ্দিন এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত মাইনুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোরাজারামপুর এলাকার মৃত তরিকুল ইসলামের ছেলে। দুপুরে আসামির উপস্থিতিতে বিচারক এ রায় ঘোষণা করেন।

আদালত সূত্রে জানা যায়, গত বছরের ১৬ এপ্রিল রাতে নাটোরের বড়াইগ্রাম থেকে মাইনুলকে আটক করা হয়। এসময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৬০০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরেরদিন বড়াইগ্রাম থানায় একটি মাদক মামলা করা হয়। পরে তদন্ত শেষে পুলিশ ২০২১ সালের ১৮ মে মাইনুলকে আসামি করে চার্জশিট দেয়।

মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক এ দণ্ড দেন। আসামির উপস্থিতিতে রায় ঘোষণার পর তাকে কারাগারে পাঠানো হয়।

নাটোর আদালতের সরকারি কৌঁসুলি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজাউল করিম রেজা/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।