নাটোরের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

নাটোরসহ রাজশাহী বিভাগের আট জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে রাজশাহী বিভাগীয় কমিশনারের সঙ্গে বৈঠকের পর পরিবহন মালিক শ্রমিক নেতারা এ সিদ্ধান্তে আসেন।

ফলে বিকেল ৫টা থেকেই নাটোরসহ বিভাগের আট জেলার বাস-মিনিবাসসহ অন্যান্য যানবাহন চলাচল করবে।

বৈঠক উপস্থিত থাকা নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মজিবর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমাদের ১১ দফা দাবির পরিপ্রেক্ষিতে বিভাগীয় কমিশনার জি এস এম জাফর উল্লাহ রাজশাহী বিভাগের আট জেলার পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের সঙ্গে বৈঠক করেন। বৈঠকে বিভাগীয় কমিশনার মহাসড়কের ওপর হাট-বাজার যেন না বসে সে বিষয়ে ব্যবস্থা নেওয়াসহ মহাসড়কে করিমন, নসিমন, অটোরিকশা, ভটভটি ও সিএসজি চলাচল করবেনা না বলে মেনে নিয়ে আগামী জানুয়ারির মধ্যে দাবি বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। এরপর রাজশাহী বিভাগের মালিক শ্রমিক নেতারা ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেন।

এর আগে গত ২৬ নভেম্বর বিকেলে নাটোর শহরে আরপি কমিউনিটি সেন্টারে এক যৌথসভায় রাজশাহী বিভাগের মালিক-শ্রমিক যৌথ ঐক্য পরিষদ ১১ দফা দাবিতে বাস ধর্মঘটের ঘোষণা দিয়েছিল।

রেজাউল করিম রেজা/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।