শরীয়তপুরে বড় পর্দায় খেলা দেখতে ফুটবলপ্রেমীদের ভিড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ১২:৪৬ এএম, ১০ ডিসেম্বর ২০২২
বড় পর্দায় খেলা দেখতে ফুটবলপ্রেমীদের ভিড়

বড় পর্দায় ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচ দেখতে শরীয়তপুর শহরের বিভিন্ন স্থানে ভিড় করেছেন ফুটবলপ্রেমীরা। এসব জায়গায় প্রজেক্টরের মাধ্যমে ও এলইডি বড় টেলিভিশনের মাধ্যমে খেলা দেখানো হচ্ছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, জেলা প্রশাসক কার্যালয়ের সামনে, জেলা পরিষদ ভবনের সামনেসহ বিভিন্ন এলাকায় স্থাপন করা হয়েছে প্রজেক্টরের বড় পর্দা। এছাড়া স্বর্ণঘোষ দিঘির পাড়, আংগারিয়া বাজার, মনোহর বাজারসহ বিভিন্ন এলাকায় স্থাপন করা হয়েছে এলইডি বড় টিভি। সেসব প্রজেক্টর ও টিভির সামনে ভিড় করেছেন হাজারো দর্শক।

জেলা পরিষদ ভবনের সামনে স্থাপন করা প্রজেক্টরে খেলা দেখতে আসা ব্রাজিল সমর্থক সোহাগ মোল্লা বলেন, বড় পর্দায় খেলা দেখছিলাম। ব্রাজিল গোল দিলে আনন্দ পেয়েছি। কিন্তু প্রিয় দল টাইব্রেকারে এসে হেরে যাওয়ায় অনেক কষ্ট পেলাম।

জেলা প্রশাসক কার্যালয়ের সামনে প্রজেক্টরে খেলা দেখতে আসা আর্জেন্টিনার সমর্থক পাভেল হোসেন বলেন, আজ আমার প্রিয় দলের খেলা। সবার সঙ্গে মিলে খেলা দেখবো মজাই আলাদা। তবে ব্রাজিল হেরেছে আনন্দ লাগছে।

রুবেল মিয়া বলেন, আমি আর্জেন্টিনার ভক্ত। রাতে মেসির খেলা দেখবো। আশা করি আমরা ফাইনালে যাবো।

স্বর্ণঘোষ দিঘির পাড়ে খেলা দেখতে আসা জব্বার ফকির বলেন, শরীয়তপুরে এখন দুই দলের সমর্থক বেশি। আর্জেন্টিনা আর ব্রাজিল। যেহেতু ব্রাজিল হেরে গেলো, আমি চাই আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হোক। তবে আমি সৌদি আরব দলকে ভালোবাসি।

মো. ছগির হোসেন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।