বীর মুক্তিযোদ্ধা হত্যা

পাটগ্রামে চলছে সকাল-সন্ধ্যা হরতাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০২:১০ পিএম, ৩০ জানুয়ারি ২০২৩

লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীর হত্যার রহস্য উন্মোচন ও দোষীদের শাস্তির দাবিতে সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

সোমবার (৩০ জানুয়ারি) এ হরতাল ডেকেছে পাটগ্রাম উপজেলা সম্মিলিত নাগরিক সমাজ। হরতালের সমর্থনে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মিছিল ও সমাবেশ চলছে।

পাটগ্রাম পৌর শহরের বিভিন্ন সড়কে পিকেটিং চলছে। বন্ধ রয়েছে খাবারসহ বিভিন্ন দোকানপাট। একই সঙ্গে বন্ধ রয়েছে পাটগ্রাম থেকে লালমনিরহাট বা রংপুরগামী সব ধরনের যানবাহন চলাচল।

আরও পড়ুন: লালমনিরহাটে বীর মুক্তিযোদ্ধা হত্যার প্রধান আসামি গ্রেফতার

এদিকে বুড়িমারী স্থলবন্দরের পাসপোর্টধারী যাত্রীরা যানবাহন না পেয়ে দুর্ভোগে পড়েছেন। অনেকে বুড়িমারী রেলস্টেশনে ও স্থলবন্দরে বসে সময় পার করছেন।

jagonews24

রোববার (২৯ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার মুন্সীহাট সীমান্তবর্তী এলাকা থেকে এ হত্যাকাণ্ডের প্রধান আসামি নাহিদুজ্জামান প্রধান বাবুকে গ্রেফতার করেছে পুলিশ।

পাটগ্রাম উপজেলা জগতবের ইউনিয়ন পরিষদ ইউপি সদস্য আলাউদ্দিন সুমন জাগো নিউজকে বলেন, বীর মুক্তিযোদ্ধার হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে সকাল-সন্ধ্যা হরতাল চলছে। মহাসড়কে কোনো প্রকার যানবাহন পাটগ্রাম আসতে ও ছেড়ে যেতে পারছে না।

আরও পড়ুন: লালমনিরহাটে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে থানায় মামলা

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডের মূল আসামিকে গ্রেফতার করা হয়েছে। আশাকরি জড়িত সবাইকে গ্রেফতার করা হবে। এ ঘটনায় পাটগ্রামে দোকানপাট, যানবাহন চলাচল বন্ধ আছে পাশাপাশি জনগণের নিরাপত্তায় শহরের মোড়ে মোড়ে পুলিশ টহল রয়েছে।

রবিউল হাসান/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।