দুঃসময়ে যারা ভোট দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞ: সাত্তার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১০:১২ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে ৪৪ হাজার ৯১৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির আবদুল হামিদ পেয়েছেন ৯ হাজার ৬৩৫ ভোট।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম এ নির্বাচনের ফল ঘোষণা করেন।

এদিকে, নির্বাচনে জয়লাভের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আবদুস সাত্তার ভূঁইয়া বলেন, সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমার জন্য তো দুঃসময়ই ছিল। এই দুঃসময়ে যারা আমাকে ভোট দিয়েছেন, জয়ী করানোর চেষ্টা করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞ। আমার সাধ্য অনুযায়ী এলাকাবাসীর উপকারে আসার চেষ্টা করবো।

আরও পড়ুন: ছেড়ে দেওয়া আসনে ফের জিতলেন উকিল আবদুস সাত্তার

তিনি আরও বলেন, আমি আমার সাধ্য অনুযায়ী মানুষের উপকারের চেষ্টা করবো। আমি যে সংগঠনে ছিলাম (বিএনপি), এ সংগঠনের নেতাকর্মীদের প্রতি আমার এখনো সহানুভূতি আছে। তাদের আমি ভালোবাসি। বিশেষ কারণে আমাকে দল ছাড়তে হয়েছে। তারপর মনে করলাম, জনপ্রতিনিধি হতে পারলে মানুষের উপকারের সুযোগ থাকে। বাইরে থেকে এটা সম্ভব হয় না।

এর আগে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হয়ে নির্বাচন করে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে জয়ী হয়েছিলেন আবদুস সাত্তার ভূঁইয়া। গত ১১ ডিসেম্বর তিনি জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। পরে তিনিই আবার স্বতন্ত্র প্রার্থী হয়ে এ আসনে উপ-নির্বাচনে অংশ নেন।

আবুল হাসনাত মো. রাফি/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।