কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

পাবনায় কাভার্ডভ্যানের ধাক্কায় রেদোয়ান ইসলাম রুপম (২২) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী অমিত হোসেন (১৬) আহত হয়েছেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার টেবুনিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রুপম পাবনা পৌর সদরের গোপালপুর মহল্লার শাহ পাড়ার মৃত আব্দুল বাতেনের ছেলে। তিনি ঢাকার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার সঙ্গী মোটরসাইকেলের আরোহী অমিত হোসেন পাবনা পৌর এলাকার মানিক হোসেনের ছেলে। তিনি স্থানীয় কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

আরও পড়ুন: গ্রামীণ মেলায় যাওয়ার পথে প্রাণ গেলো স্কুলছাত্রের

নিহতের স্বজনরা জানান, রুপম রাত ৮টার দিকে মোটরসাইকেল নিয়ে রূপপুর গ্রিন সিটির উদ্দেশ্যে যাচ্ছিলেন। টেবুনিয়া নামকস্থানে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তারা। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক রুপমকে মৃত ঘোষণা করেন আশঙ্কাজনক অবস্থায় অমিতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিস কুমার স্যান্যাল বলেন, রাতেই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন

আমিন ইসলাম জুয়েল/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।