বিয়ের দাবিতে বাড়িতে অন্তঃসত্ত্বা নারী, প্রেমিক উধাও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক অন্তঃসত্ত্বা নারী (২৫)। এদিকে, প্রেমিকা আসার খবরে বাড়ি থেকে উধাও হয়েছেন জহুরুল ইসলাম (২৭) নামে ওই প্রেমিক।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে শাহজাদপুর পৌরসভার দাবারিয়া মহল্লায় এ ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় শনিবার (৪ জানুয়ারি) রাত সাড়ে ৯টা পর্যন্ত থানায় কোনো অভিযোগ জানানো হয়নি বলে জানিয়েছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায়, পৌর সদরের স্থানীয় একটি কারখানায় কাজ করতেন দাবারিয়া গ্রামের মওলা মোল্লার ছেলে জহুরুল ইসলাম ও ওই নারী। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই প্রেমের টানে আট মাস আগে স্বামীকে তালাক দেন তিনি। এর মাঝে জহুরুলের সঙ্গে ওই নারীর একাধিকবার শারীরিক সম্পর্ক হলে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

পরে শুক্রবার বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এলে জহুরুল উধাও হয়ে যান। বিষয়টি জানাজানি হলে জহুরুলের আত্মীয়-স্বজনরা তাকে বাড়ি থেকে বের করে দিয়ে ঘরে তালা দিয়ে চলে যান। পরে রাস্তায় গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেন প্রেমিকা।

ওই নারীর দাবি, এক সঙ্গে কাজ করার সুবাদে তাদের পরিচয় হয়। এরপরই তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। দুজনের মধ্যে দৈহিক সম্পর্কও হয়েছে। জহুরুলের কথা মতোই তিনি আট মাস আগে স্বামীকে তালাক দিয়েছেন। ওই ঘরে তার পাঁচ বছর বয়সী এক সন্তানও আছে। এখন বিয়ে করার ভয়ে জহুরুল বাড়ি থেকে পালিয়েছেন। জহুরুল বিয়ে না করলে তার মৃত্যু ছাড়া কোনো পথ খোলা নেই।

এদিকে, অভিযুক্ত প্রেমিক জহুরুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইলফোন বন্ধ পাওয়া যায়। এছাড়া তার বাড়িতে গিয়েও পরিবারের কাওকে পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে শাহজাদপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাব আলী জাগো নিউজকে বলেন, ছেলে ও মেয়েপক্ষের কেউ বিষয়টি আমাকে জানায়নি। তবে আমি বিষয়টি শুনেছি।

এম এ মালেক/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।