মুন্সিগঞ্জে দুই গ্রুপের টেটাযুদ্ধ, পুলিশসহ আহত ১০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুরচর ইউনিয়নে হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয়েছে খাসকান্দি-বেগম বাজার এলাকা। সোমবার (৬ জানুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত দফায় দফায় টেটাযুদ্ধে জড়িয়ে পড়ে দুই গ্রুপ।

jagonews24

এসময় ভাঙচুর চালানো হয় তিনটি মোটরসাইকেলসহ একটি গাড়ি। সংঘর্ষে এক পুলিশ সদস্য সহ দুই গ্রুপের ১০ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় বিভিন্ন চিকিৎসাকেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়।

jagonews24

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে নুজহা সিটির আলী ইসলাম ও দক্ষিণা গ্রিন সিটির সুমন মিয়া গ্রুপের লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলছিল। সোমবার সকালে খাসকান্দি এলাকায় দক্ষিণা গ্রিন সিটির একটি স্থাপনা ভেকু দিয়ে ভেঙে ফেলে নুজহা সিটির আলী ইসলাম গ্রুপ। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা তৈরি হয়।

jagonews24

বেলা ১১টার দিকে বালুরচর ইউনিয়নের বেগমবাজার এলাকায় শতশত টেটাসহ দেশীয় অস্ত্র নিয়ে দুইগ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তাদের উপস্থিতিতেই কয়েকটি ঘরবাড়ি, তিনটি মোটরসাইকেলসহ পুলিশের একটি পিকআপে ভাঙচুর চালানো হয়। সংঘর্ষে পুলিশ সদস্যসহ দুই গ্রুপের ১০ জন আহত হন। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এসময় কয়েকশ টেটা জব্দ করা হয়। এদিকে, ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

jagonews24

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর হক বলেন, হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষে জড়ানোর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শতাধিক টেটা জব্দ করা হয়। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরাফাত রায়হান সাকিব/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।