খুলনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

খুলনায় স্ত্রী হত্যার দায়ে ওমর ফারুখ নামের এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ৩০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মাহামুদা খাতুন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত ওমর ফারুখ খানজাহান আলী থানা এলাকার পাড়িয়ারডাঙ্গা এলাকার রুস্তুম আলী ফারাজীর ছেলে।

রাষ্ট্রপক্ষে আইনজীবী সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট কে এম ইকবাল জাগো নিউজকে রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালে ওমর ফারুখ ও নুপুরের বিয়ে হয়। ঘটনার ৩ মাস আগে তাদের স্বামী-স্ত্রীর কলহ হয়। ফারুখ প্রায় নুপুরকে মারধর করতেন। ২০১৮ সালের ১৭ জুলাই ভোরে বাড়ির পাশের বাগান থেকে নুপুরের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ফারুখকে বিরুদ্ধে থানায় মামলা করেন নুপুরের বাবা। পুলিশ আসামি ফারুখকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায় স্বীকার করেন। মামলার তদন্ত কর্মকর্তা খানজাহান আলী থানার উপ-পরিদর্শক (এসআই) সুমঙ্গল কুমার দাশ ফারুখকে আসামি করে একই বছরের ১৯ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দেন।


আলমগীর হান্নান/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।