গফরগাঁও সরকারি কলেজ

১৪ ফেব্রুয়ারির অনুষ্ঠানে ১৪৪ ধারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজ মাঠে ১৪ ফেব্রুয়ারি ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবিদুর রহমান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৪ ফেব্রুয়ারি বেলা ১১টায় গফরগাঁও সরকারি কলেজ মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোর পথে’র বিনামূল্যে চক্ষু শিবির ও স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচি এবং স্বপ্নচর সমাজ কল্যাণ সংস্থার বসন্ত বরণ উৎসবের প্রস্তুতি নেয়। একই তারিখে কলেজের উদ্যোগে দিনব্যাপী বসন্ত বরণ ও পিঠা উৎসবের কর্মসূচি নেওয়া হয়। এতে কলেজ মাঠে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করে।

এ বিষয়ে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহমেদ বলেন, কলেজ মাঠে একই দিনে একাধিক কর্মসূচি ঘোষণা করায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।