স্বামী ঢাকায়, বসতঘরে মিললো গৃহবধূর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ১০:২০ এএম, ২০ মার্চ ২০২৩
ফাইল ছবি

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বসতঘর থেকে সেলিনা বেগম (৫২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের মনোহরপুর গ্রামের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সেলিনা ওই গ্রামের আ. হাকিম বাহাদুরের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, সেলিনার স্বামী ও ছেলেরা ঢাকা থাকেন। তিনি একা বাড়িতে অবস্থান করেন। দুদিন ধরে তার সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না স্বামী ও ছেলেরা। তাই তার স্বামী হাকিম রোববার সকালে একই এলাকায় থাকা ছোট ভাই মান্নান বাহাদুরকে ফোন দিয়ে স্ত্রীর খোঁজ নিতে বলেন। মান্নানের স্ত্রী মারজানা বেগম গিয়ে ঘরের ভেতর সেলিনাকে মৃত অবস্থায় দেখ পান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

সেলিনার দেবর মান্নান বাহাদুর বলেন, ‘ভাবি একা বাড়িতে থাকেন। দুদিন ধরে ভাই ও ভাতিজাদের সঙ্গে কোনো ভাবির যোগাযোগ নাই। রোববার সকালে ভাই ফোন দিয়ে ভাবির খোঁজ নিতে বলেন। আমি ভাইয়ের বাড়ি থেকে কিছুটা দূরে থাকায় আমার স্ত্রীকে পাঠাই। সে গিয়ে ভাবিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।’

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জাগো নিউজকে বলেন, ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে। ধারণা করা হচ্ছে দুদিন আগেই তার মৃত্যু হয়েছে।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।