বগুড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষ

চালকের পর মারা গেলেন আহত যাত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ২২ মার্চ ২০২৩

বগুড়া সদরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চালকের পর এবার মারা গেলেন সিএনজিচালিত অটোরিকশার আহত এক যাত্রী। নিহত যাত্রীর নাম জাকারিয়া (১৮)।

বুধবার (২২ মার্চ) দুপুর ২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জাকারিয়া বগুড়ার কাহালু উপজেলার নরাহট্ট গ্রামের আকরামের ছেলে।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লালন হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত দুজন নিহত হয়েছেন।

আরও পড়ুন: বগুড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোচালক নিহত

এরআগে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার এরুলিয়ায় হাটখোলা এলাকার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আহত পাঁচজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন দুপুর পৌনে ১২টার দিকে অটোরিকশার চালক লিটনের (৪০) মৃত্যু হয়।

বর্তমানে দুর্ঘটনায় আহত আরও তিন যাত্রী শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন। তারা হলেন বগুড়ার কাহালু উপজেলার শিকড় গ্রামের ওয়াহেদ আলীর ছেলে সাজু মিয়া (৩০), সদর উপজেলার সেতাবপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী মনিরা (৪০) ও অজ্ঞাতপরিচয় এক নারী (৫০)। তাদের মধ্যে ওই নারীর অবস্থা আশঙ্কাজনক।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, সকালে একটি ট্রাক দুপচাঁচিয়া থেকে বগুড়া শহরে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী একটি অটোরিকশা ওভারটেক করতে গিয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

ওসি আরও বলেন, দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।