ঝালকাঠিতে ডিসির গাড়িতে পিকআপের ধাক্কা, চালকের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ২৪ মার্চ ২০২৩

ঝালকাঠি জেলা প্রশাসকের গাড়িতে ধাক্কা দেয় মালবাহী একটি পিকআপ। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও জেলা প্রশাসকের কোনো ক্ষতি হয়নি। শুক্রবার (২৪ মার্চ) দুপুরে পৌর মিনি পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাকচালককে ৬ মাসের কারাদণ্ড ও ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১০ দিন বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে পিকআপটি জব্দ করে ঝালকাঠি সদর থানায় সোপর্দ করা হয়।

আরও পড়ুন: ট্রাকে কাঁচামালবাহী পিকআপের ধাক্কা, দুই ব্যবসায়ী নিহত

চালকের নাম পারভেজ মোল্লা। তিনি মাদারীপুরের শিবচর এলাকার বাবলাতলা গ্রামের মজিবুর মোল্লার ছেলে। পারভেজ মোল্লা ন্যাশনাল পলিমার গ্রুপের মালামাল ডেলিভারির কাজ করেন।

জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার অংছিং মারমা জানান, বেপরোয়া গতিতে খেয়াঘাট থেকে শহরের দিকে যাচ্ছিল প্লাস্টিকের পাইপ ভর্তি একটি পিকআপ। চালক গাড়িটি নিয়ন্ত্রণ করতে না পেরে জেলা প্রশাসকের গাড়িতে ধাক্কা দেয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা ও ট্রাফিক সার্জেন্ট সাজ্জাদ হোসেন ঘটনাস্থলে পৌঁছে চালককে ৬ মাসের কারাদণ্ড দেন।

আতিকুর রহমান/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।