জাগো নিউজে সংবাদ প্রকাশ

কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিকে শোকজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২১ এপ্রিল ২০২৩

ফেনীর ছাগলনাইয়া নিজকুঞ্জরা কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) আফফান হোসাইন ঝুলনকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে। তিন কার্যদিবসের মধ্যে তাকে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সাকীফ মো. শাব্বির বলেন, নিজকুঞ্জরা কমিউনিটি ক্লিনিকের অনিয়মের অভিযোগে সংবাদ প্রকাশ হওয়ায় সিএইচসিপি আফফান হোসাইন ঝুলনকে শোকজ করা হয়েছে। তিনি ব্যাখ্যা দেওয়ার পর তদন্ত কমিটি গঠন করা হবে।

গত ১৫ এপ্রিল ‘রোগী ফোন দিলে খোলা হয় ক্লিনিক’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে জাগো নিউজ। প্রতিবেদনে বলা হয়, ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের নিজকুঞ্জরা কমিউনিটি ক্লিনিকে সেবা বঞ্চিত হচ্ছেন রোগীরা। ক্লিনিকটি প্রায়ই বন্ধ থাকে। ফোন দিলে তালা খোলেন সিএইচসিপি আফফান হোসাইন ঝুলন।

স্থানীয়রা জানান, ক্লিনিকের দায়িত্বে থাকা সিআইচসিপি আফফান হোসাইন ঝুলন সময়মতো ক্লিনিকে আসেন না। ক্লিনিকের দেওয়ালে লেখা মোবাইল নম্বরে কল দিলে তড়িঘড়ি করে ক্লিনিকে আসে তিনি।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।