বরযাত্রীবাহী ট্রলারডুবি

নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধারে শেষ হলো অভিযান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ৩০ এপ্রিল ২০২৩

পটুয়াখালীর দশমিনায় বুড়াগৌরাঙ্গ নদীতে ঝড়ের কবলে পড়ে বরযাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার শেষে অভিযান সমাপ্ত ঘোষণা করেছে ফায়ার সার্ভিস।

রোববার (৩০ এপ্রিল) সকালে তিনজন এবং দুপুরে একজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। পরে বিকেলে আনুষ্ঠানিকভাবে অভিযানের সমাপ্তি ঘোষণা করেন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ও আভিযানিক দলের টিম লিডার মো. রেজওয়ান।

উদ্ধার হওয়া মরদেহগুলো হচ্ছে- রনগোপালদি ইউনিয়নের গুলি আউলিয়াপুর এলাকার মনির হাওলাদারের ছেলে (বর) রাব্বি হাওলাদার (২০) ও তার মা সেলিনা আক্তার (৪০), উত্তর রনগোপালদী এলাকার ধলু হাওলাদারের মেয়ে খাদিজা (৫) এবং উত্তর চর শাহজালাল এলাকার বেল্লাল মুন্সির মেয়ে মানসুরা (৮)। এর আগে শুক্রবার বিকেলেই রাব্বি হাওলাদারের ফুপু লিপি বেগমের (৩০) মরদেহ উদ্ধার করা হয়।

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা জানান, নিহতদের জনপ্রতি দাফন কাফনের জন্য সরকারিভাবে ২০ হাজার টাকা করে সহযোগিতা দেওয়া হচ্ছে।

শুক্রবার বিকেলে উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর লঞ্চঘাট সংলগ্ন বুড়াগৌরাঙ্গ নদীতে এই ট্রলারডুবির ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা ১০ জনকে জীবিত ও একজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। ট্রলারটি চর শাহজালাল এলাকায় বিয়ে শেষে বউ ও বরযাত্রী নিয়ে আউলিয়াপুর লঞ্চঘাটে যাচ্ছিল। পথিমধ্যে ঝড়ের কবলে পড়ে ইঞ্জিন বিকল হয়ে ট্রালারটি ডুবে যায়।

আব্দুস সালাম আরিফ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।