লরিচাপায় প্রাণ গেলো বাবা-ছেলের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ২৬ মে ২০২৩

গাজীপুর মহানগরের পুবাইলে তেলের লরিচাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় লরিটি জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ মে) বিকেল সাড়ে ৩টার দিকে মিরের বাজার-উলুখোলা সড়কের টিয়া পূর্বপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শেরপুরের শ্রীবর্দী থানার জালকাটা গ্রামের উজির আলী ফকিরের ছেলে জলিল হোসেন (৬৪) ও তার ছেলে মো. শহীদ (১৪)। তারা দুজনে গাজীপুরের পুবাইল এলাকার আইয়ুব আলী পাঠানের বাড়িতে ভাড়া থেকে ভিক্ষাবৃত্তি করতেন।

আটক লরিচালক সুজন মাল্লা (৩৫) জামালপুরের মাদারগঞ্জ থানার বীর ভাটিয়ানী এলাকারর মৃত চাম্পা মাল্লার ছেলে। তিনি পরিবার নিয়ে গাজীপুর মহানগরের বাসন থানার নাওজোর এলাকায় নজরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া হিসেবে থাকেন।

পুলিশ জানায়, প্রতিবন্ধী ছেলে শহীদকে হুইল চেয়ারে বসিয়ে ভিক্ষা করতো জলিল হোসেন। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে পুবাইলের মিরের বাজার-উলুখোলা সড়কের টিয়া পূর্বপাড়া এলাকায় ভিক্ষা করছিলেন তারা। এসময় নারায়ণগঞ্জ থেকে গাজীপুরের উদ্দেশ্যে আসা একটি তেলের লরি চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে পুবাইল থানার উপপরিদর্শক (এসআই) মিল্টন কুমার কুণ্ড বলেন, ঘাতক লরিটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আমিনুল ইসলাম/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।