অভয়নগরে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:০১ এএম, ২৭ মে ২০২৩

যশোরের অভয়নগরে বলাৎকারের অভিযোগে সাইফুল্লাহ ওরফে সাইফুল্লাহ হুজুর (২৮) নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৬ মে) রাতে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

মো. সাইফুল্লাহ উপজেলার বালিয়াডাঙ্গা গাজীপাড়া হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক। তিনি বাঘারপাড়া উপজেলার খলশী গ্রামের নূর ইসলামের ছেলে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী জানায়, দীর্ঘদিন ধরে হেফজ বিভাগের শিক্ষক হাফেজ মো. সাইফুল্লাহ তাকে ভয়ভীতি ও অর্থের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করেন। গত ২৪ মে বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে সাইফুল্লাহ হুজুর তার রুমে নিয়ে বলাৎকার করেন। এ বিষয়ে কাউকে জানালে কালো জাদুর মাধ্যমে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেন তিনি। পরদিন ২৫ মে অসুস্থ অবস্থায় সে বাড়ি চলে যায়।

আরও পড়ুন: একাধিক ছাত্রকে বলাৎকার, মাদরাসাশিক্ষক আটক

ওই ছাত্রের বাবা জানান, বিষয়টি জানার পর শুক্রবার বিকালে অসুস্থ ছেলেকে সঙ্গে নিয়ে সাইফুল্লাহ হুজুরের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা করেছি। তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এ বিষয়ে অভিযুক্ত হাফেজ মো. সাইফুল্লাহ তার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয় বলে দাবি করেন। তবে ওই ছাত্রকে একটু মারধর করেছিলেন বলে স্বীকার করেন।

অভয়নগর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, মামলা দায়েরের পর অভিযুক্ত শিক্ষক মো. সাইফুল্লাকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মিলন রহমান/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।