‘চেতনানাশক খাইয়ে’ তাবলিগে যাওয়া ১৫ মুসল্লির টাকা লুট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০২:৩২ পিএম, ০২ জুন ২০২৩

ভোলায় খাবারের সঙ্গে ‘চেতনানাশক খাইয়ে’তাবলিগে যাওয়া ১৫ মুসল্লির কাছ থেকে টাকা লুটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২ জুন) সকালে এদের মধ্যে গুরুতর অসুস্থ ১৩ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আব্দুল কাদের নামের এক মুসল্লি জানান, দিনাজপুর, ফরিদপুর, কুমিল্লা ও বগুড়া থেকে ১৫ জন মুসল্লি গত বুধবার রাতে ভোলার একটি মসজিদে অবস্থান নেন। পর দুপুরে তারা ভোলা সদর উপজেলার ভেদুরিয়া গ্রামের ফয়েজুল রহমান মাস্টার বাড়ি জামে মসজিদে অবস্থান নেন। সেখানে রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। শুক্রবার ভোরের ওই মসজিদের ইমাম- মুয়াজ্জিন নামাজ পড়ার জন্য তাদের ডাকলেও গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন তারা। পরে দুজন মুসল্লি কিছুটা সুস্থ হলে তাদের সহযোগিতায় সবাইকে হাসপাতালে নেওয়া হয়। তাদের দাবি খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে প্রায় এক লাখ টাকা নিয়ে গেছে।

jagonews24

ভোলা মডেল থানার ওসি (তদন্ত) মো. আব্দুল আল মামুন জানান, পুলিশের একটি টিম হাসপাতাল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত চলছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জুয়েল সাহা বিকাশ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।