কাশিমপুর কারাগারে কয়েদির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০২:৫২ পিএম, ০৭ অক্টোবর ২০২৩

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে রতন মিয়া (৪৫) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। শনিবার (৭ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রতন মিয়া গাজীপুর মহানগরীর টঙ্গী ব্যাংকের মাঠ এলাকার সিরাজুল মৃধার ছেলে। তিনি টঙ্গী থানার একটি মাদক মামলায় কারাগারে বন্দি ছিলেন।

কারা সূত্রে জানা যায়, শনিবার সকাল পৌনে ৮টার দিকে বন্দি রতন মিয়া কারাগারের মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে কারাগার থেকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সকাল সোয়া ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: কাশিমপুর কারাগারে ফাঁসির আসামির মৃত্যু

কাশিমপুর কারাগার ২ এর জেল সুপার আমিরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, অসুস্থ অবস্থায় হাসপাতালে পাঠানো হলে তার মৃত্যু হয়। তিনি মাদক মামলায় বন্দি ছিলেন। তার হাজতি নম্বর -১৭০৫/২৩। কারাবিধি শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আমিনুল ইসলাম/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।