ঝিনাইদহে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০১:০৭ এএম, ২৪ নভেম্বর ২০২৩
শামীমের পরিবারের আহাজারি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সহসভাপতি শামীম হোসেনকে (৩৫) গুলি ও কুপিয়ে হত্যা করেছে দুর্বুত্তরা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বাড়ির সামনে খালের ধারে এ ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন একই উপজেলার শুড়া গ্রামের গোলাম রসুল নান্টু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, রাতে বাড়ির সামনে খালের ধারে বসে ছিলেন শামীম। সে সময় দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা টের পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার জামিনুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। রোগীর সিমটম দেখে বোঝা যাচ্ছে গুলি ও আঘাতে তার মৃত্যু হয়েছে।

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, হত্যার কারণ জানতে কাজ করছে পুলিশ।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু জানান, আসন্ন সংসদ নির্বাচন বাধাগ্রস্ত করতে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সন্ত্রাসীরা। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই।

আব্দুল্লাহ আল মাসুদ/জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।