ময়মনসিংহ

এমপি নির্বাচন করতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লেন সায়েম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়তে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন মাহমুদুল হক সায়েম। তিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে মাহমুদুল হক সায়েম নিজেই জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, সায়েম শেষবারের মতো মঙ্গলবার কর্মস্থলে আসেন। গুরুত্বপূর্ণ ফাইলে স্বাক্ষর করেন। পরে তিনি হালুয়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্থানীয় সরকার বিভাগ সচিব বরাবর পদত্যাগপত্র জমা দেন।

পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নির্বাচন করার সিদ্ধান্ত নেওয়ায় উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করছেন।

এ বিষয়ে মাহমুদুল হক সায়েম বলেন, হালুয়াঘাট ও ধোবাউড়াবাসীর দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে আমি আওয়ামীলীগের মনোনয়নপত্র নিয়েছিলাম। কিন্তু আমি মনোনয়ন না পাওয়ায় আমার নির্বাচনী এলাকার মানুষ আশাহত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, কেউ যদি নির্দলীয় নির্বাচন করতে চান, তাহলে করতে পারেন। তাই, আমি পদত্যাগ করে নির্বাচন করবো। আমি বিশ্বাস করি হালুয়াঘাট-ধোবাউড়ার মানুষ বিপুল ভোটে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করবে।

মঞ্জুরুল ইসলাম/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।