রাজশাহী মেডিকেলে ডেঙ্গুতে ১ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৩:২২ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন (৬৫) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। চলতি বছর এ নিয়ে রামেক হাসপাতালে ৩৮ জন ডেঙ্গুরোগী মারা গেছেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফ এম এ শামীম আহাম্মদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আবুল হোসেন নওগাঁর পত্নীতলা উপজেলার বাসিন্দা। তার কোনো ভ্রমণ ইতিহাস ছিল না। তিনি সাতদিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। অবস্থার অবনতি হলে তাকে ২ ডিসেম্বর রাত পৌনে ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ ডিসেম্বর সকালে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: ডেঙ্গুতে আরও দুই মৃত্যু, নতুন রোগী ৬৮২

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে নতুন ডেঙ্গুরোগী ভর্তি হয়েছেন ২৫ জন। বর্তমানে হাসপাতালে ৫৯ জন ডেঙ্গুরোগী ভর্তি আছেন। এখন পর্যন্ত রামেক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন পাঁচ হাজার ২৫০ জন। এর মধ্যে পাঁচ হাজার ১৫৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সাখাওয়াত হোসেন/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।