থানাহাজতের ভেন্টিলেটর ভেঙে পালানো আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০২৩

সিলেটের জকিগঞ্জে থানার ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যাওয়া আসামিকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সন্ধ্যায় জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের সহকারী পুলিশ সুপার ও মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা সম্রাট তালুকদার।

এরআগে বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে জকিগঞ্জ থানাহাজতের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যান ‘ভেন্টিলেটর ভেঙে চুরি’ মামলার আসামি রাসেল আহমদ রাসু। তিনি জকিগঞ্জ পৌর এলাকার বিলের বন্দ গ্রামের আলকাছ মিয়ার ছেলে।

আরও পড়ুন: থানার ভেন্টিলেটর ভেঙে পালালেন ‘ভেন্টিলেটর ভেঙে চুরি’ মামলার আসামি

এদিকে, থানাহাজতের কক্ষ থেকে ভেন্টিলেটর ভেঙে আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করেছেন জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শেখ মো. সেলিমকে প্রধান করে গঠিত কমিটির বাকি সদস্যরা হলেন জকিগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন ও জেলা গোয়েন্দা শাখার (প্রশাসন) কর্মকর্তা জামশেদ আলম। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

জকিগঞ্জ থানাপুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৭টার দিকে জকিগঞ্জ পৌর এলাকার বিলেরবন্দ গ্রাম থেকে আসামি রাসেল আহমদ রাসুকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ভেন্টিলেটর ভেঙে ও সিঁদ কেটে চুরির অভিযোগে একাধিক মামলায় ওয়ারেন্ট রয়েছে। গ্রেফতারের পর সকাল ১০টার দিকে হাজতকক্ষের ভেন্টিলেটর ভেঙে তিনি পালিয়ে যাওয়ার বিষয়টি নজরে আসে পুলিশের। এরপর থেকে তাকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। অবশেষে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নিজ এলাকা থেকে রাসুকে গ্রেফতার করা হয়।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জাগো নিউজকে বলেন, ঘটনার পর থেকে গ্রেফতার এড়াতে রাসু আড়ালে চলে যান। আজ দুপুরে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।