ভালুকায় কয়েলের আগুনে দগ্ধ ২ সন্তানসহ মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১০ ডিসেম্বর ২০২৩

ময়মনসিংহের ভালুকায় কয়েলের আগুনে দগ্ধ হয়ে মা ও দুই শিশু সন্তান গুরুতর আহত হয়েছেন।

রোববার (১০ ডিসেম্বর) ভোরে পৌরসভার চার নম্বর ওয়ার্ডে তোতা খাঁর বাড়িতে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন মনি আক্তার (৩০) ও দুই সন্তান জাফরান (৫) ও মায়ান (১)।

স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা খাদ্য গুদামের কর্মচারী রবিন মিয়া তার স্ত্রী সন্তানদের নিয়ে ভাড়া বাসায় থাকতেন। ঘটনার দিন রাতে রবিন মিয়া রাতে স্ত্রী সন্তানকে বাড়িতে রেখে ডিউটি করতে যান। বাড়িতে মনি আক্তার দুই সন্তানকে নিয়ে খাবার খেয়ে ঘুমিয়ে যান।

ভালুকায় কয়েলের আগুনে দগ্ধ ২ সন্তানসহ মা

স্থানীয়রা জানান, ভোরে ঘর থেকে মনি আক্তারের চিৎকার ও তার ঘরে আগুন জ্বলতে দেখে লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন আহত অবস্থায় তিনজনকে ভালুকা হাসপাতালে নিয়ে যায়। পরে আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে নিয়ে যাওয়া হয়।

ভালুকায় কয়েলের আগুনে দগ্ধ ২ সন্তানসহ মা

রবিন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার স্ত্রী সন্তানদের অবস্থা ভালো না।

ভালুকা ফায়ার সার্ভিসের কর্মকর্তা আতিকুর রহমান জানান, দগ্ধ দুই শিশুসহ তিনজনকে হাসপাতালে নিয়ে পাঠানো হয়েছে। মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আগুনে ঘরের প্রায় সকল আসবাবপত্র পুড়ে গেছে।

মঞ্জুরুল ইসলাম/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।