নিরাপত্তা চাইতে বগুড়া পুলিশ সুপার কার্যালয়ে হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ২১ ডিসেম্বর ২০২৩

নির্বাচনী প্রচারণায় হামলার শঙ্কায় নিরাপত্তা চাইতে বগুড়া পুলিশ সুপারের সঙ্গে দেখা করেছেন বগুড়া- ৪ আসনের সংসদ সদস্য প্রার্থী ও আলোচিত ইউটিউবার আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুর ২টার দিকে তিন সহযোগীসহ তিনি পুলিশ সুপার কার্যালয়ে প্রবেশ করেন। এই সময় জেলা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের উপ-পরিদর্শক মাসুদ রানা তাকে গ্রহণ করেন।

পরে হিরো আলম জেলার পুলিশ সুপার (পদ্দোন্নতিপ্রাপ্ত অতিরিক্তি ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্ত্তীর সঙ্গে কথা বলেন। প্রায় আধাঘণ্টা সেখানে কথা বলার পর অতিরিক্তি ডিআইজি সুদীপ কুমার চক্রবর্ত্তী সংসদ সদস্য প্রার্থী হিরো আলমকে নিয়ে তার কার্যালয়ের সম্মেলন কক্ষে এসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (পদ্দোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আব্দুর রশিদ উপস্থিত ছিলেন।

হিরো আলম বলেন, ‘নির্বাচন করা না করা নিয়ে অনেক সংশয় ছিল। প্রতীক বরাদ্দের পরও তা গ্রহণ না করে ভাবনায় ছিলাম। সুষ্ঠু নির্বাচনের আশ্বাস পেয়ে আজ প্রতীক গ্রহণ করেছি। শুক্রবার (২২ ডিসেম্বর) থেকে পুরোপুরি প্রচারণায় নামবো। এর আগে আমার ওপর হামলা হয়েছে। এজন্য শঙ্কা নিয়ে পুলিশ সুপারের সঙ্গে সাক্ষাৎ করতে এসেছি। ঢাকায় সমস্যা হলে আমরা ডিবিপ্রধান হারুন ভাইয়ের কাছে যাই; তবে বগুড়ায় মারধর খাইলে বাঁচতে হলে পুলিশ সুপারের কাছেই আসতে হবে। নির্বাচনী প্রচারণায় কোনো সমস্যা হলে যাতে কাহালু ও নন্দীগ্রাম থানা পুলিশ তাৎক্ষণিক সহযোগিতা করতে পারে এজন্য এখানে আসা। পুলিশ সুপার খুবই আন্তরিক ও ভালো মানুষ। উনি সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন।’

অতিরিক্তি ডিআইজি সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, আশরাফুল আলম একজন সংসদ সদস্য প্রার্থী। উনার প্রচারণা থেকে শুরু করে নির্বাচন অব্দি সবরকম নিরাপত্তার দায়িত্ব আইনশৃঙ্খলা বাহিনীর। শুধু উনিই নন, বগুড়ার সাতটি সংসদীয় আসনের সব প্রার্থীর নিরাপত্তা নিশ্চিতে পুলিশ প্রস্তুত। বগুড়ায় নির্বাচনী আমেজ ও পরিবেশ অনেক ভালো। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী পুলিশ লেভেল প্লেয়িংফিল্ড নিশ্চিতে কাজ করছে। কেউ নির্বাচনের পরিবেশ নষ্টের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

jagonews24

ঢাকায় ডিবি কার্যালয়ের মতো বগুড়ায় পুলিশ সুপারের কার্যালয়ে আপ্যায়ন করা হয়েছে কি না জানতে চাইলে হিরো আলম বলেন, এখানে নানারকম ফলসহ নাশতা দিয়ে আপ্যায়ন করা হয়েছে। পুলিশের সবাই অনেক সযোগিতা করেছেন। এখানে তো আজই প্রথম আবারও এলে ডিবির মতো ভাত দিয়েও আপ্যায়ন করবে।

জয়ের ব্যাপারে আশাবাদী দাবি করে হিরো আলম বলেন, গত উপ-নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই করে হেরেছি। সাধারণ মানুষের অনুরোধেই এবার ভোটে এসেছি। তাই যত শক্তিশালী বা বিত্তবান প্রার্থী থাকুক না কেন সুষ্ঠু নির্বাচন হলে হিরো আলমই বিজয়ী হবে।

আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম দ্বাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত সংসদ সদস্য প্রার্থী। তিনি এবার ডাব প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।