নির্বাচন সুষ্ঠু হলে জয় নিশ্চিত: হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ২২ ডিসেম্বর ২০২৩

বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে নির্বাচনী প্রচারণায় নেমেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম।

শুক্রবার (২২ ডিসেম্বর) থেকে গণসংযোগ শুরু করেছেন তিনি। এতে ‘ব্যাপক সাড়া’ পাচ্ছেন বলেও জানান হিরো আলম।

সন্ধ্যায় নির্বাচনী এলাকা নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী হিরো আলম ডাব প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন। এর আগে কাহালু উপজেলার দুর্গাপুর নন্দীগ্রাম উপজেলার ত্রিমুহুনীসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে সন্ধ্যায় পৌর শহরে গণসংযোগ করেন।

গণসংযোগকালে হিরো আলম বলেন, উপনির্বাচনে যেমন সাড়া পেয়েছি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটারদের কাছে আরেকবার সুযোগ চেয়েছি, তারাও সুযোগ দিতে চেয়েছে। যদি সুষ্ঠু নির্বাচন হয়, তা হলে আমি শতভাগ জয়ী হবো। ভোটের সুষ্ঠু পরিবেশ তৈরি হলে, ভোটাররা যদি কেন্দ্রে যেতে পারে, তা হলে আমি জয়ী হব। ১০০ পার্সেন্ট পাস করবো, আশা রাখছি।

তিনি আরও বলেন, নির্বাচনী মাঠে কেবল নেমেছি, অব্যশই চমক থাকবে। মার্কা বা দল কোনো ফ্যাক্টর নয়, ভোট হয় ব্যক্তি দেখে। আমাকে জনগণ পছন্দ করে তাই ডাব মার্কায় ভোট দেবে। তবে এবারও নৌকা প্রতীকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা হবে বলে জানান তিনি।

এর আগে গত ফেব্ব্রুয়ারিতে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলম। পরে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নেন তিনি। এবার বগুড়া-৪ আসনে দলীয় প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন।

এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।