দিনমজুরের মরদেহ মিললো পুকুরে, শরীরে নির্যাতনের চিহ্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

সকালে চা-নাশতার জন্য বিস্কুট কিনতে রাতে বাড়ি থেকে বের হয়েছিলেন দিনমজুর নাজিম উদ্দিন (৩২)। তবে বাড়ি ফেরা হয়নি তার। পরদিন সকালে একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের কাঁঠালবাড়িকান্দি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নাজিম ওই গ্রামের শাহিদুর রহমানের ছেলে।

মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (৫ ফেব্রুয়ারি) রাতে নাজিম উদ্দিন বিস্কুট কেনার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর ওই রাতে আর বাড়ি ফেরেননি তিনি। পরিবারের সদস্যরা রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাননি। পরে মঙ্গলবার সকালে গ্রামের একটি পুকুরে নাজিম উদ্দিনের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, নিহতের শরীরের দুই হাতসহ বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। দুই হাতের দুটি আঙুলের নখ ওঠানো। এছাড়া ঘটনাস্থলের আশপাশে বিস্কুট ছড়ানো ছিটানো অবস্থায় দেখা গেছে। একটি হাতে শক্ত কিংবা ধারালো কিছু দিয়ে আঘাত করার জখম রয়েছে।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জের ধরে তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। ঘটনা তদন্তে পুলিশ কাজ করছে। এ ঘটনায় নাজিমের পরিবারের সদস্যরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আহমেদ জামিল/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।