মহসড়কে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজির সময় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪
চাঁদাবাজির সময় গ্রেফতার তিন যুবক

বগুড়ার শাজাহানপুরে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজির সময় তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কে সুজাবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ওই সময় গ্রেফতারদের কাছ থেকে চাঁদা আদায়ের দুইটি রশিদ জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, শাজাহানপুর উপজেলার বেতগাড়ী গ্রামের রুহুল আমিনের ছেলে রবিউল ইসলাম (৩০), মৃত আব্দুর রশিদের ছেলে শাজাহান আলী (৫২) ও সদরের লতিফপুর এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে হযরত আলী (৪৪)।

গত মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ‘মহাসড়কে চাঁদায় চলে থ্রিহুইলার’ শিরোনামে সংবাদ প্রকাশ করে জাগো নিউজ।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (এসপি) মীর মনির হোসেন জানান, প্রতিনিয়ত মহাসড়কে চাঁদাবাজি থামাতে গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে। কাউকে ছাড় দেওয়ার সুযোগ নেই।

বুধবার (২১ ফেব্রুয়ারি) র‌্যাব-১২ বগুড়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শাজাহানপুরে ঢাকা-রংপুর মহাসড়কের সুজাবাদে পণ্যবাহী ট্রাক আটকিয়ে দুর্বৃত্তরা চাঁদা আদায় করছে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। ওই সময় তিনজনকে গ্রেফতার ও চাঁদা আদায়ের দুইটি রশিদ উদ্ধার করে র‌্যাব। রশিদে ‘বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটি’ নাম দেখিয়ে ট্রাক আটকিয়ে চালকদের থেকে ৩০০ টাকা করে আদায় করা হচ্ছিল। র‌্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার তিনজন চাঁদাবাজির কথা স্বীকার করেছেন।

র‌্যাব-১২ বগুড়ার এসপি মীর মনির হোসেন বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে মামলা দায়েরের জন্য থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মহাসড়ক বা সড়ক কোথাও কোনো যানবাহন আটকে চাঁদাবাজির সুযোগ নেই। কেউ চাঁদাবাজির চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে।

এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।