শ্রদ্ধা জানানো ফুল নেওয়ার দৃশ্য ধারণ করায় সাংবাদিককে মারধর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৪:২১ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪

রাজবাড়ীর কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণের ফুল নিয়ে যাওয়ার দৃশ্য ভিডিও ধারণ করায় সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে ময়দানে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিকের নাম আব্দুল হালিম বাবু (৩০)। তিনি রাজবাড়ী পৌর ৭ নম্বর ওয়ার্ডের চরলক্ষ্মীপুর গ্রামের আব্দুল জালাল শেখ ছেলে।

শ্রদ্ধা জানানো ফুল নেওয়ার দৃশ্য ধারণ করায় সাংবাদিককে মারধর

বাবু দৈনিক দেশ রূপান্তর পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি। তার ডান চোখের নিচে আঘাত লেগেছে। পরে তিনি রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা নেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ীর শহীদ খুশি রেলওয়ে ময়দানে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানানো সব ফুলের ডালা ও ফুল নিয়ে যাচ্ছিলেন কয়েকজন। ফুল নিয়ে যাওয়ার ওই দৃশ্য ধারণ করছিলেন সাংবাদিক আব্দুল হালিম। এতে তারা ক্ষিপ্ত হয়ে সেখানে দায়িত্বরত আনসার সদস্যদের সামনে তাকে এলোপাতাড়ি মারধর করেন। পরে সেখানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করেন।

শ্রদ্ধা জানানো ফুল নেওয়ার দৃশ্য ধারণ করায় সাংবাদিককে মারধর

ভুক্তভোগী সাংবাদিক আব্দুল হালিম বাবু বলেন, পেশাগত কারণে তিনি বেলা সাড়ে ১১টার দিকে গিয়ে দেখেন শহীদ মিনারে কিছু যুবক সব ফুল গুছিয়ে নিয়ে যাচ্ছেন এবং তাদের অনেকে জুতা পায়ে রয়েছেন। তখন তিনি ওই দৃশ্য ধারণ করতে থাকেন। তখন পাঞ্জাবি পরিহিত একজন তার ওপর চড়াও হন। তখন তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দিলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। তাকে টেনেহিঁচড়ে শহীদ মিনারের অদূরে নিয়ে মারধর করেন। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। এ ঘটনার একটি ভিডিও ফুটেজ পেয়েছি। এটি দেখে কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রুবেলুর রহমান/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।